1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
প্রতিপক্ষের ষড়যন্ত্রের জালে দিশেহারা রুবেলের পরিবারবর্গ লক্ষ্মীপুরে সেচ্ছাসেবক লীগ নেতার মুক্তি দাবীতে আল্টিমেটাম দিয়ে মানববন্ধন লক্ষ্মীপুরের মজুচৌধুরী হাটের ফেরীঘাট ও লঞ্চ ঘাট এর নতুন ইজারা পেলেন বাবুল ছৈয়াল হিরামনি ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন শ্রীনগরে বেদে ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ দৈনিক নতুন দিন- এর কমলগঞ্জ প্রতিনিধি করোণা আক্রান্ত সিরাজদিখানে ত্রান বিতরণে স্বজনপ্রীতির প্রতিবাদ করায় ইউপি সদস্যের মামলা কালীগঞ্জে দুলছে পাকা ধান চিন্তিত কৃষকের মন মিথ্যা অভিযোগের শিকার হলেন দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল করোনা যুদ্ধে মানবতার অগ্রদূত রাজু আহমেদ

হিরামনি ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১৩৮ জন সংবাদটি পড়েছেন

চলতিপত্র ডেস্ক:

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট পাবলিক হাইস্কুলের মেধাবী ছাত্রী হিরামনিকে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে ঢাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরের জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করেন লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তরাঞ্চলের ১৮টি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে গঠিত উত্তরাঞ্চলীয় সংগঠক ফোরাম। উত্তরাঞ্চলীয় সংগঠক ফোরামের অধীনে ১৬টি সংগঠন ছাড়াও পালেরহাট পাবলিক হাইস্কুল প্রাক্তন ছাত্র ফোরাম, অল ইউথ সোসাইটি ও বিং এডুকেটেড মানববন্ধনে অংশগ্রহন করেন।


মানববন্ধনে বক্তারা বলেন, মেধাবী ছাত্রী হিরামনির ধর্ষণ ও হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবি জানান। তারা বলেন, বর্তমানে সারা বাংলাদেশ আজ করোনা মহামারীর ছোবলে বিপর্যস্ত তার পরও অপরাধীদের দৌরাত্ম থেমে নেই, আজকে আমার ছোট্ট বোন হীরামনিকে ধর্ষন এর পর খুন করা হল অথচ রাষ্ট্র নির্বিকার এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোন অপরাধী কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা চাই অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার মাধ্যমে হীরামনি আত্মার শান্তি নিশ্চিত করতে।
এসময় উপস্থিত ছিলেন, উত্তরাঞ্চলীয় সংগঠক ফোরামের সভাপতি এম শামছুল আমিন, সহ-সভাপতি মনির হোসেন, সাধারন সম্পাদক আবুল হাসনাত ফারুক, যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার লিটন, প্রচার সম্পাদক জিএ সাজু সহ অন্যান্য সদস্যবৃন্দ।
উল্লেখ্য, গত শুক্রবার (১২ জুন) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে একই গ্রামের হারুনুর রশিদের মেয়ে। ক্যান্সারে আক্রান্ত বাবাকে নিয়ে তার মা ও ছোট দুই ভাইবোন ঢাকায় হাসপাতালে ছিল। হিরামনিও শুক্রবার সকালে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে এসেছিল। বাবাকে দেখতে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নানা বাড়ি থেকে একা নিজ বাড়িতে প্রায়োজনীয় জামাকাপড় নিতে আসে হিরামনি। দুপুরে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। এ সুবাদে তাকে একা পেয়ে ধর্ষণ করে হত্যা করে ফেলে রেখে যায় অজ্ঞাত নরপশুরা। যথাসময়ে সে তার নানার বাড়িতে না ফেরায় তাকে নিতে এসে বিবস্ত্র ও মৃত অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews