1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
হাইকোর্টের নির্দেশনা সত্ত্বেও ১২ বছরেও কলেজে প্রবেশ করতে পারছেন না উপাধ্যক্ষ আদালতে ১৪৪ধারা জারী জমি দখল করে ভবন নির্মান জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে শ্রমিকলীগ নেতা মামুনুর রশিদ মামুন লক্ষ্মীপুরে বিদ্যুৎ লাইন দেয়ার আশ্বাসে দালাল মহিমের পকেট ভারি ‍আশুলিয়ায় রুহুল আমিন মেম্বারের নামে মিথ্যা সংবাদ প্রচার — জনমনে ক্ষোভ লক্ষ্মীপুরে মানবপ্রেমীদের ঈদ পূর্নমিলনী শ্রীনগরে শেখ কামালের ৭১তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল মানবতার কল্যানে আদর্শ মানব কল্যান সংগঠন লক্ষ্মীপুরে প্রবাসী পরিবারের উপর সন্ত্রাসী হামলায় আহত -২, ঘর-বাড়ী ভাংচুর প্রতিপক্ষের ষড়যন্ত্রের জালে দিশেহারা রুবেলের পরিবারবর্গ

সিনহা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৪৮ জন সংবাদটি পড়েছেন

মোঃ শহিদ, উখিয়া উপজেলা প্রতিনিধি:
মেজর (অব.) সিনহা রাশেদ খান হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার।
গত ৩১ জুলাই মেজর (অব.) সিনহা রাশেদ পাহাড় বিস্তৃত পাদদেশ দিয়ে মেরিন ড্রাইভে ওঠার প্রক্কালে সিনহা ও তার সহকর্মীদেরকে ডাকাত বলে আওয়াজ তুলে চিৎকার করেছিলো, গ্রেপ্তার হওয়া এ তিন ব্যক্তি
পুলিশের দায়ের করা ২টি মামলায় এজাহার ভুক্ত স্বাক্ষী হিসেবে দেখিয়েছিল।
কক্সবাজার র‌্যাব-১৫ আজ (১১ আগস্ট) দুপুরে বাহারছড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার হওয়া তিনজন হলেন, বাহারছড়ার নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মোঃ আয়াছ।
গ্রেপ্তারের পর তাদেরকে কক্সবাজার আদালতে নেয়া হচ্ছে। আদালতে তোলার পর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করেছে র‌্যাব।

এদিকে, নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মোঃ আয়াছের সঙ্গে টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাশের কোনো সংশ্লিষ্টতা আছে কি না তাও খতিয়ে দেখছে র‌্যাব।

গত ৩ জুলাই ভ্রমণবিষয়ক তথ্যচিত্র ধারণের কাজে কক্সবাজার যান সিনহা রাশেদ।
এরপর ৩১ জুলাই রাতে টেকনাফের পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশী চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান। তখন হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে উল্টো মামলা করেছিলো পুলিশ।
পরে ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।
পরদিন ৬ আগস্ট বরখাস্ত হওয়া ওসি প্রদীপসহ সাত আসামি কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল আদালতে আত্মসমর্পণ করেন।
পুলিশের মামলায় গ্রেফতার হওয়া সিফাত ও শিপ্রার জামিন গত দুদিনে মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। তবে আজ এক সাক্ষাৎকারে মেজর (অব.) সিনহা রাশেদ খানের সহকর্মীরা বর্তমানে সুস্থ্য আছেন তাদের পরিবারের সাথে। তারা দেশবাসীর ভালবাসার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তবে মেজর সিনহার বোনের দায়ের করা ৯/২০২০ মামলায় এ তিনজনের নাম নেই। তবে জড়িত
সন্দেহে গ্রেফতার দেখানো হয়েছে। এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ মেজর মেহেদী খান।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews