1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
প্রতিপক্ষের ষড়যন্ত্রের জালে দিশেহারা রুবেলের পরিবারবর্গ লক্ষ্মীপুরে সেচ্ছাসেবক লীগ নেতার মুক্তি দাবীতে আল্টিমেটাম দিয়ে মানববন্ধন লক্ষ্মীপুরের মজুচৌধুরী হাটের ফেরীঘাট ও লঞ্চ ঘাট এর নতুন ইজারা পেলেন বাবুল ছৈয়াল হিরামনি ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন শ্রীনগরে বেদে ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ দৈনিক নতুন দিন- এর কমলগঞ্জ প্রতিনিধি করোণা আক্রান্ত সিরাজদিখানে ত্রান বিতরণে স্বজনপ্রীতির প্রতিবাদ করায় ইউপি সদস্যের মামলা কালীগঞ্জে দুলছে পাকা ধান চিন্তিত কৃষকের মন মিথ্যা অভিযোগের শিকার হলেন দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল করোনা যুদ্ধে মানবতার অগ্রদূত রাজু আহমেদ

ভারতে করোনায় আক্রান্ত বেড়ে ১৪৭

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৬৮ জন সংবাদটি পড়েছেন

ঢাকা: ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে  ১৪৭ জনে দাড়িঁয়েছে। কলকাতায়ও বুধবার (১৮ মার্চ) প্রথম একজনকে করোনায় আক্রান্তে শনাক্ত করা হয়েছে। এমন পরিস্থিতিতে ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বুধবার সকাল পর্যন্ত ভারতে মোট কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৪৭।

ভারতের মহারাষ্ট্রেই করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এখনও পর্যন্ত সেখানে ৪১ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দ্বিতীয় স্থানে রয়েছে কেরল। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ২৭। উত্তরপ্রদেশে ১৬ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপরদিকে  কেরল-সহ দেশের একাধিক রাজ্যে করোনার প্রকোপ দেখা দিলেও, এত দিন বাংলা সুরক্ষিতই ছিল। কিন্তু মঙ্গলবার লন্ডনফেরত এক যুবকের শরীরে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়েছে। কলকাতার বেলেঘাটা আইডি-তে ভর্তি রয়েছেন তিনি। এ ছাড়াও কোয়ারান্টাইনে রাখা হয়েছে আরও ১৮ জনকে। বুধবার সকালে আবার পুণেতে নতুন করে একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ওই মহিলা সম্প্রতি ফ্রান্স এবং নেদারল্যান্ডস গিয়েছিলেন বলে জানা গিয়েছে। পুণের নায়ডু হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

এমনকি করোনার কবল থেকে রক্ষা পায়নি ভারতীয় সেনাবাহিনীও। লেহ-তে ৩৪ বছরের এক সেনাকর্মীর শরীরে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়েছে। ২৫ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত তিনি ছুটিতে ছিলেন। তার বাবা সম্প্রতি ইরান থেকে তীর্থ করে ফেরেন। লেহ-র এসএনএম হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে তাকে। পর্যবেক্ষণে রাখা হয়েছে তার স্ত্রী, দুই সন্তান এবং এক বোনকেও।

সূত্র: আনন্দবাজার

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews