1. arif6eee@gmail.com : choltipotro : Choltipotro
  2. rashad.vai@gmail.com : cp :
January 21, 2021, 8:59 pm
Title :
হাইকোর্টের নির্দেশনা সত্ত্বেও ১২ বছরেও কলেজে প্রবেশ করতে পারছেন না উপাধ্যক্ষ শ্রীনগরে জিআর চাল ও খাদ্য সামগ্রী বিতরণ। লক্ষ্মীপুরে আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান বাবুলের স্মরণে শ্রমিক লীগের শোক সভা আদালতে ১৪৪ধারা জারী জমি দখল করে ভবন নির্মান জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে শ্রমিকলীগ নেতা মামুনুর রশিদ মামুন লক্ষ্মীপুরে বিদ্যুৎ লাইন দেয়ার আশ্বাসে দালাল মহিমের পকেট ভারি সিনহা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার ভ্যাকসিন তৈরিতে তৃতীয় স্থানে তুরস্ক : এরদোগান শ্রীনগরে শেখ কামালের ৭১তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল মানবতার কল্যানে আদর্শ মানব কল্যান সংগঠন খিলগাঁও এর কৌশলী এক ইয়াবা কারবারির ইতিবৃত্ত

ভারতে করোনায় আক্রান্ত বেড়ে ১৪৭

  • Update Time : Wednesday, March 18, 2020
  • 431 Time View

ঢাকা: ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে  ১৪৭ জনে দাড়িঁয়েছে। কলকাতায়ও বুধবার (১৮ মার্চ) প্রথম একজনকে করোনায় আক্রান্তে শনাক্ত করা হয়েছে। এমন পরিস্থিতিতে ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বুধবার সকাল পর্যন্ত ভারতে মোট কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৪৭।

ভারতের মহারাষ্ট্রেই করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এখনও পর্যন্ত সেখানে ৪১ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দ্বিতীয় স্থানে রয়েছে কেরল। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ২৭। উত্তরপ্রদেশে ১৬ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপরদিকে  কেরল-সহ দেশের একাধিক রাজ্যে করোনার প্রকোপ দেখা দিলেও, এত দিন বাংলা সুরক্ষিতই ছিল। কিন্তু মঙ্গলবার লন্ডনফেরত এক যুবকের শরীরে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়েছে। কলকাতার বেলেঘাটা আইডি-তে ভর্তি রয়েছেন তিনি। এ ছাড়াও কোয়ারান্টাইনে রাখা হয়েছে আরও ১৮ জনকে। বুধবার সকালে আবার পুণেতে নতুন করে একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ওই মহিলা সম্প্রতি ফ্রান্স এবং নেদারল্যান্ডস গিয়েছিলেন বলে জানা গিয়েছে। পুণের নায়ডু হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

এমনকি করোনার কবল থেকে রক্ষা পায়নি ভারতীয় সেনাবাহিনীও। লেহ-তে ৩৪ বছরের এক সেনাকর্মীর শরীরে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়েছে। ২৫ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত তিনি ছুটিতে ছিলেন। তার বাবা সম্প্রতি ইরান থেকে তীর্থ করে ফেরেন। লেহ-র এসএনএম হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে তাকে। পর্যবেক্ষণে রাখা হয়েছে তার স্ত্রী, দুই সন্তান এবং এক বোনকেও।

সূত্র: আনন্দবাজার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews