1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৯:১০ পূর্বাহ্ন

বাংলাদেশ জনমত পার্টি-বিজেপি’র আত্মপ্রকাশ

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৩৩ জন সংবাদটি পড়েছেন

বাংলাদেশ জনমত পার্টি-বিজেপি নামে একটি দলের আত্মপ্রকাশ হয়েছে।

আজ বুধবার (১৮ মার্চ) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারুণ্যের উদ্দীপ্ত ভাবনায় আগামীর গণতান্ত্রিক উন্নত রাষ্ট্র গঠনের প্রতিজ্ঞায় এ পার্টির আত্মপ্রকাশ ঘটে। প্রাথমিকভাবে সুলতান উদ্দিন প্রধানকে আহবায়ক করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। পর্যায়ক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

পার্টির নেতৃবৃন্দ বলেন, এ দলটি সাধারণ ৭টি মৌলিক অধিকার নিয়ে পরিচালিত হবে। এগুলো হলো- গণতন্ত্র ও নিরাপদ রাষ্ট্র, মৌলিক অধিকার নিশ্চয়তা, বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞান রাষ্ট্র, দুর্নীতি ও মাদকমুক্ত রাষ্ট্র, বাংলাদেশি জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র ও মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত রাষ্ট্র।

পার্টির লক্ষ্য হিসেবে বলা হয়, বাংলাদেশের প্রকৃত গণতান্ত্রিক পদ্ধতিতে একটি জনকল্যাণ ও গণতান্ত্রিক উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠিত হবে। তারুণ্যের উদ্দীপ্ত ভাবনায় আগামীর গণতান্ত্রিক উন্নত রাষ্ট্র গঠন। এছাড়া পার্টির উদ্দেশ্য হিসেবে উল্লেখ করা হয়, সর্বক্ষেত্রে গণতন্ত্র প্রতিষ্ঠাসহ সমগ্র দেশের জনগণকে ঐক্যবদ্ধ, উজ্জীবিত ও সক্রিয় করা। সাংগঠনিক কর্মকাণ্ডের মাধ্যমে ধনী, গরীব, সুবিধাবঞ্চিত জনগণের সমন্বয় সাধন, নীতিবান, আদর্শবান, সৎ, নির্লোভ জনতার সহযোগিতায় জনকল্যাণকর কাজে দৃঢ় থাকবে। এছাড়া দেশ ও মানবতার কল্যাণকর সুযোগ্য নাগরিক সৃষ্টি করে জাতীয় ও স্থানীয় পর্যায়ে নির্বাচনে জনগণের ভোটের সমর্থনে রাষ্ট্রীয় দায়িত্বভার গ্রহণ করে একটি উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠা করা।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমজাদ হোসেন প্রধান, শরিফুল ইসলাম তানজীল, আল আমিন, মহিউদ্দিন প্রধান, ডা. আতিকবুল ইসলাম, মনসুর আহমেদ প্রমুখ।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews