1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
প্রতিপক্ষের ষড়যন্ত্রের জালে দিশেহারা রুবেলের পরিবারবর্গ লক্ষ্মীপুরে সেচ্ছাসেবক লীগ নেতার মুক্তি দাবীতে আল্টিমেটাম দিয়ে মানববন্ধন লক্ষ্মীপুরের মজুচৌধুরী হাটের ফেরীঘাট ও লঞ্চ ঘাট এর নতুন ইজারা পেলেন বাবুল ছৈয়াল হিরামনি ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন শ্রীনগরে বেদে ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ দৈনিক নতুন দিন- এর কমলগঞ্জ প্রতিনিধি করোণা আক্রান্ত সিরাজদিখানে ত্রান বিতরণে স্বজনপ্রীতির প্রতিবাদ করায় ইউপি সদস্যের মামলা কালীগঞ্জে দুলছে পাকা ধান চিন্তিত কৃষকের মন মিথ্যা অভিযোগের শিকার হলেন দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল করোনা যুদ্ধে মানবতার অগ্রদূত রাজু আহমেদ

প্রতিপক্ষের ষড়যন্ত্রের জালে বন্দী তোফায়েলের পরিবারবর্গ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৩৬ জন সংবাদটি পড়েছেন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

তোফায়েল আহম্মদ (৭৩)।লক্ষ্মীপুর পৌর এলাকার সমসেরাবাদ গ্রামের আব্দুল হক মুন্সির পুরান বাড়ীতে পরিবারবর্গ নিয়ে তার বসবাস। দীর্ঘ ২৫ বছর সরকারী চাকরিতে নিযুক্ত ছিলেন তিনি। চাকরি জীবন শেষ করে নিজ জন্মস্থানে ছুড়ে আসেন শান্তিতে বসবাস করার লক্ষ্যে। নিয়তির পরিহাস!
নিজ আত্মীয় -স্বজনের কাছে পেলেন শুধু লাঞ্চনা। কর্মের তাগিদে পুনরায় চলে গেলেন প্রবাসে। দীর্ঘ ৮ বছর প্রবাস জীবন শেষ করে আবারো চলে এলেন মাতৃভূমিতে। নিয়তির ফের দূর্ভোগ!
অসুস্থ হয়ে পড়লেন তিনি। নবম শ্রেনীতে পড়ুয়া পুত্র সন্তান তাকে সুস্থ করার লক্ষ্যে ভিবিন্নি ডাক্তার ও কবিরাজের দারস্থ হতে গিয়ে হলো না তার পড়াশুনা।চলে গেলেন চট্টগ্রামে চাকরিতে যোগদান করার জন্য। দীর্ঘ সময় চাকরি শেষে বাড়ীতে এসে শুরু করলো ব্যবসা বানিজ্য। অন্যদিকে প্রতিবেশী প্রতিপক্ষরা তাদের পুরো পরিবারবর্গকে ধংষ করার লক্ষ্যে শুরু করলো গভীর ষড়যন্ত্র। তোফায়েল আহম্মদ ও তার সহদর ভাইয়ের মধ্যে ভাগ হলো জায়গা -জমি। সহদর ভাই ৪ শতাংশ জমি পেয়ে সেখানে গড়ে তুললেন ঘর বাড়ী।তবুও কিছু কুচক্রী মহলের ষড়যন্ত্রে তাদের পাল্লায় পড়ে আপন ভাইয়ের বিরুদ্ধে সাজানো মামলাও দায়ের করে।পরবর্তী সময়ে লক্ষ্মীপুর আদালতে নারী ও শিশু নির্যাতনের মামলাটি নির্দোশ প্রমানিত হয়ে খালাশও পান তোফায়েল আহম্মদ ও তার পুত্র মোঃ মোহন। প্রতিপক্ষ বর্তমানেও ভিবিন্ন ভাবে ষড়যন্ত্র করে আসছে তার পরিবারের উপর।সাম্প্রতিক সময়ে মোঃ মোহনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (ফেক আইডি) সাজানো এবং বানোয়াট তথ্য প্রচার করা হয়েছে। এতে মর্মাহত ও ক্ষুদ্ধ সুশীল সমাজের ব্যক্তিবর্গরা। তাছাড়া সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিপক্ষরা সমাজে নোংরা ও মাদক ব্যবসায়ী। তোফায়েল আহম্মদ এর পুত্র মোহন এ নিয়ে প্রতিবাদ করার পথের কাঁটা হয়ে দাড়িঁয়েছে।বর্তমানে মোহনের সকল ব্যবসা বানিজ্যও শেষ প্রায় অবস্থা। মোহন ব্যবসায়িক প্রয়োজনে কয়েকটি এনজিিও- র নিকট থেকে প্রায় ৫,০০,০০০/-টাকা ঋননেন যা পরিশোধ করা তার পক্ষে বর্তমানে কষ্টকর। নিজ এলাকায় একটি কনপেকশনারী দোকান করেও শান্তি পাচ্ছেন না তিনি কুচক্রী মহলের ষড়যন্ত্রে।তার পুরো পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছেন।তারা প্রশাসন সহ সর্ব মহলের হস্তক্ষেপ কামনা করছেন।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews