1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ন

‘নির্ধারিত সূচিতেই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ’

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৯ জন সংবাদটি পড়েছেন

ঢাকা : বিশ্বজুড়ে করোনাভাইরাস (কোভিড-১৯) আতঙ্কে যখন সব ধরেনর খেলা স্থগিত হবার খবর প্রকাশ হচ্ছে। এর মাঝে ইতিবাচক সংবাদ দিল বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। আগামী আক্টোবরে নির্ধারিত সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হবে বলে জানিয়েছেন সংস্থাটি। 

সূচি অনুযায়ী ১৮ অক্টোবর অস্ট্রেলিয়ায় পর্দা উঠবে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের। সাতটি ভেন্যুতে হবে শিরোপার লড়াই। ১৫ নভেম্বর মেলবোর্নে হবে ফাইনাল।

কিন্তু মরণঘাতী করোনাভাইরাসের কারণে এলোমেলো হয়ে পড়েছে বিশ্ব খেলাধুলা। পিছিয়ে দেওয়া হয়েছে ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি আসর আইপিএল। স্থগিত করে দেওয়া হয়েছে ইউরোপের শীর্ষ পাঁচটি ফুটবল লিগ ও চ্যাম্পিয়নস লিগের লড়াই। এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে ইউরো চ্যাম্পিয়নশিপের লড়াই। থমকে গেছে অন্যান্য খেলাধুলার ইভেন্টগুলোও।

এরপরও সময়মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে আশাবাদী আইসিসি। এক বিবৃতিতে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা বলছে- করোনাভাইরাস নিয়ে সংকটকালীন অবস্থা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ এর স্থানীয় আয়োজক কমিটি যথাযথ কর্তৃপক্ষদের নিয়ে গভীরভাবে পর্যবেক্ষণ করছে।

১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর আইসিসি মেনজ টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ সূচি অনুযায়ী অস্ট্রেলিয়ার সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। সূচি অনুযায়ী এই আয়োজন এগিয়ে নেওয়ার পরিকল্পনা করছি আমরা।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews