1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন

নিখোঁজ সাংবাদিক কাজলকে ফেরত চেয়ে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৭ জন সংবাদটি পড়েছেন

ঢাকা : নিখোঁজ ফটো সাংবাদিক ও পক্ষকাল ম্যাগাজিনের সম্পাদক শফিকুল ইসলাম কাজলকে সুস্থ অবস্থায় ফেরত চেয়েছেন তারা বন্ধু ও স্বজনরা। 

বুধবার (১৮ মার্চ) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন থেকে এ দাবি জানান তারা। মানববন্ধনে তার বন্ধু ও স্বজনরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে স্বজনরা বলেন, কাজল যদি কোনও অপরাধ করে থাকে, তবে  আইনের আওতায় এনে তার শাস্তির ব্যবস্থা করুন। কিন্তু অন্যায়ভাবে কাউকে ধরে নিয়ে যাওয়াটা যুক্তিসঙ্গত না। তাকে দ্রুত সুস্থ অবস্থায় ফেরত দিন। কাজলের স্ত্রী- পুত্র কন্যা, আত্মীয়-স্বজনের পাশাপাশি আমরা তার বন্ধু স্বজন চরম উৎকন্ঠায়। এমতাবস্থায় রাষ্ট্রের সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গেন কাছে কাজলের দ্রুত সন্ধান ও পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জোর দাবি জানাচ্ছি। এ বিষয়ে আমরা  প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।  

কাজলের ছেলে মনোরম পলক বলেন, ‘বর্তমান এই ডিজিটাল যুগে একজন মানুষকে খুঁজে পাওয়া কোনও কঠিন কাজ না সরকারের পক্ষে। তাই কথা একটাই, বাবাকে সুস্থ অবস্থায় ফেরত চাই। আর কিছু বলার নেই।’

মানববন্ধনে সংহতি প্রকাশ করে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু বলেন, ‘কাজল শৈশব থেকেই প্রতিবাদী ছাত্র আন্দোলনে সক্রিয়ভাবে ভূমিকা পালন করেছেন। ওয়ান-ইলেভেনের সময় গণমাধ্যমের ওপর যখন কালো ছায়া নেমে এসেছিল, সেই কালো ছায়া থেকে গণমাধ্যমকে মুক্ত করায় অগ্রণী ভূমিকা ছিল কাজলের। নিজের জীবনকে তুচ্ছ করে গণমাধ্যমের স্বাধীনতার জন্য কাজ করেছেন তিনি। কিন্তু এই স্বাধীন দেশে হঠাৎ করে গত ১০ মার্চ থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমরা পুলিশ কর্মকর্তা ও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদেরকে বলেছেন, তিনি বিষয়টি গভীরভাবে দেখবেন। আমরা বিশ্বাস করতে চাই, কাজল অক্ষত অবস্থায় আমাদের মাঝে, তার পরিবারের মাঝে অতি দ্রুত ফিরে আসবেন।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews