1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন

চার মাস পেছালো ফ্রেঞ্চ ওপেন

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৭ জন সংবাদটি পড়েছেন

করোনাভাইরাসের আতঙ্কে এবার পাল্টে গেলো টেনিসের দিনপঞ্জীও। বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্লাম ফ্রেঞ্চ ওপেন মে মাসে নয়, চার মাস পিছিয়ে হবে সেপ্টেম্বরে।

ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন মঙ্গলবার জানিয়েছে, ২৪ মে থেকে ৭ জুন পর্যন্ত নয়, প্যারিসের রোলাঁ গাঁরোতে ১৫ দিনের এ প্রতিযোগিতা হবে ২০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত। আয়োজক কমিটি সংশ্লিষ্ট প্রত্যেকের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে স্থগিত করা হয়েছে ক্লে কোর্টের এ লড়াই।

ফেডারেশন প্রেসিডেন্ট বার্নার্ড জিউদিসেল্লি বলেছেন, ‘অনিবার্য এই পরিস্থিতিতে এমন সিদ্ধান্ত নেওয়া ছিল কঠিন, কিন্তু সাহসের।’ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া ভাইরাসে প্রথমবার কোনও গ্র্যান্ড স্লাম পেছালো। টেনিস চ্যাম্পিয়নশিপে পরের বড় প্রতিযোগিতা উইম্বলডন, যেটা ইংল্যান্ডে শুরু হবে জুনের শেষ দিকে।

নতুন সূচি অনুযায়ী ফ্রেঞ্চ ওপেন বছরের শেষ গ্র্যান্ড স্লাম ইউএস ওপেনের ঠিক এক সপ্তাহ পর হবে। নিউইয়র্কের ফ্ল্যাশিং মিডোসে হার্ড কোর্টের এ লড়াই হবে ৩১ আগস্ট থেকে ১৩ সেপ্টেম্বর।

দুটি ভিন্ন কোর্টের লড়াইয়ের মাঝে এক সপ্তাহের ব্যবধানে কেউ কেউ অবাক হয়েছেন। তাদেরই একজন কানাডিয়ান ভাসেক পোসপিসিল, ‘এটা উদ্ভট। রোলাঁ গাঁরোর সূচি পাল্টেছে, ইউএস ওপেনের মাত্র এক সপ্তাহ পর। খেলোয়াড় কিংবা এটিপির সঙ্গে কেউ আলোচনা করলো না, আমাদের কি কিছুই বলার নেই। এখনই সবাই ঐক্যবদ্ধ হন।’

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews