1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন

করোনা যে খেলোয়াড়দের জন্য ‘আশীর্বাদ’

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৬ জন সংবাদটি পড়েছেন

২০২০ সালের জুনে হওয়ার কথা ছিল ইউরো চ্যাম্পিয়নশিপ। করোনাভাইরাস আতঙ্কে তা এক বছর পিছিয়ে হবে ২০২১ সালে। করোনায় ক্রীড়াঙ্গন থমকে গেলেও কিছু খেলোয়াড়দের জন্য তা ‘আশীর্বাদ’।

ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মৌসুম শেষ না হতেই চোটে পড়েছিলেন বেশ কয়েকজন খেলোয়াড়। ইউরোতে তাদের খেলা পড়েছিল অনিশ্চয়তায়। তবে প্রতিযোগিতা পিছিয়ে যাওয়ায় কপাল খুললো তাদের।

এডেন হ্যাজার্ড

মৌসুমটা ভালো কাটেনি বেলজিয়ান তারকার। চেলসি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পরপরই চোটে পড়েন। স্প্যানিশ ক্লাবটির হয়ে লা লিগায় মাত্র ১০ ম্যাচ খেলেন তিনি। গত নভেম্বরেই আবার গোড়ালির চোটে মাঠের বাইরে ছিটকে যান। ফেব্রুয়ারিতে ফিরে দুটি ম্যাচ খেলেই পুরোনো চোটে মৌসুমই শেষ হয়ে যায়। অস্ত্রোপচারের পর ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ফেরার লড়াইয়ে নেমেছেন হ্যাজার্ড। তারপরও তাকে দলে পাওয়া নিয়ে শঙ্কা দূর করতে পারছিলেন না বেলজিয়াম কোচ রবার্তো মার্তিনেজ।

উগো লরিস

ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের বিপক্ষে গুরুতর চোট পান টটেনহাম হটস্পার গোলকিপার। ট্রেনিংয়ে ফিরলেও পরের ম্যাচের জন্য ফ্রান্স দলে তার জায়গা হবে কিনা সন্দেহ। তবে ইউরো স্থগিত হওয়ায় নতুন করে আশার সঞ্চার হলো তার মনে।

উসমান দেম্বেলে

হ্যামস্ট্রিংয়ের অস্ত্রোপচার করান গত ফেব্রুয়ারিতে। এই মৌসুম তো বটেই, বার্সেলোনা উইঙ্গারের ইউরোও শেষ হয়ে গিয়েছিল। এ ফরোয়ার্ডের ছিটকে যাওয়ার খবর বিশ্বকাপ জয়ী ফ্রান্সের জন্য ছিল বড় ধাক্কা। তবে ইউরো এক বছর পিছিয়ে যাওয়ায় কোচ দিদিয়ের দেশমের মনে এখন স্বস্তি।

নিকোলো জানিওলো

জানুয়ারির শুরুর দিকে রোমার এ বিস্ময় বালক জুভেন্টাসের বিপক্ষে চোট পান। ২০ বছর বয়সী এ মিডফিল্ডার এখন সেরে ওঠার পথে। কিন্তু জুনের আগে তার ফেরা হতো না। করোনায় ইউরো স্থগিত হওয়ায় তাকে নিয়ে এবার দল সাজানোর পরিকল্পনা নতুন করে করতে পারেন ইতালি কোচ রবার্তো মানচিনি।

মার্কাস র‌্যাশফোর্ড ও হ্যারি কেইন

র‌্যাশফোর্ড ও কেইনের চোট ইংল্যান্ডকে দুর্ভাবনায় ফেলে দিয়েছিল। ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলা গুনার সোলশার জানিয়েছেন, র‌্যাশফোর্ডের পিঠের চোট গুরুতর। কেইনের অনুপস্থিতি ভালোভাবে টের পাচ্ছে টটেনহাম হটস্পার। টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ায় ইংল্যান্ড কোচ গ্যারি সাউথগেটের শঙ্কা নিশ্চয় অনেকখানি কেটে গেছে।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews