1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম:
প্রতিপক্ষের ষড়যন্ত্রের জালে দিশেহারা রুবেলের পরিবারবর্গ লক্ষ্মীপুরে সেচ্ছাসেবক লীগ নেতার মুক্তি দাবীতে আল্টিমেটাম দিয়ে মানববন্ধন লক্ষ্মীপুরের মজুচৌধুরী হাটের ফেরীঘাট ও লঞ্চ ঘাট এর নতুন ইজারা পেলেন বাবুল ছৈয়াল হিরামনি ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন শ্রীনগরে বেদে ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ দৈনিক নতুন দিন- এর কমলগঞ্জ প্রতিনিধি করোণা আক্রান্ত সিরাজদিখানে ত্রান বিতরণে স্বজনপ্রীতির প্রতিবাদ করায় ইউপি সদস্যের মামলা কালীগঞ্জে দুলছে পাকা ধান চিন্তিত কৃষকের মন মিথ্যা অভিযোগের শিকার হলেন দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল করোনা যুদ্ধে মানবতার অগ্রদূত রাজু আহমেদ

কমলগঞ্জ হাট-বাজারগুলোতে করোনা ভাইরাসের আতঙ্ক উপেক্ষা করে জমে উঠেছে ঈদ বাজার

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১১ মে, ২০২০
  • ২৬৩ জন সংবাদটি পড়েছেন

আলমগীর হোসেন কমলগঞ্জ, মৌলভীবাজার : :আর কয়টা দিন দেখতে দেখতে চলে এসেছে ঈদ। তাই জমে উঠেছে ঈদ বাজার ।কমলগঞ্জ উপজেলার হাট-বাজারগুলোতে করোনা ভাইরাসের আতঙ্ককে উপেক্ষা করে সকাল হতেই জমে উঠেছে ঈদের কেনাকাটার ধুম। প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রো‌ধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা উদ্যোগ নিলেও তা কাজে আসছে না। ‌মাইকিং, লিফলেট বিতরণসহ নিয়‌মিত পু‌লিশি টহল জোরদার অব‌্যাহত থাকলেও তা মানা হচ্ছে না কমলগঞ্জ হাট-বাজারগু‌ল
সামাজিক দুরত্ব তো দুরের কথা যত্রতত্র গ্রামগঞ্জের মানুষের সাথে উৎসবমুখর পরিবেশে মেলামেশা করছে লোকজন। ফলে গ্রামাঞ্চলের মানুষের মাঝে করোনা সংক্রমিত হওয়ার আশঙ্কা রয়েছে। উপজেলার একাধিক হাট-বাজারে গিয়ে দেখা গেছে এমন চিত্র।
জানা যায়, প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে শহর অঞ্জলে অঘোষিত লকডাউন ও টানা সাধারণ ছুটি থাকায় সারাদেশ থেকে অনেকেই বাড়িতে চলে আসেন। আর আসন্ন ঈদ উপলক্ষ্য করে সকাল থেকে উপজেলার বিভিন্ন হাট-বাজারে কেনাকাটায় ভিড় জমায় ক্রেতারা। এম কি লক্ষ করা যায় কাপড়ের দোখানে বেশি অবিভাবক দে সাথে ছোট ছোট শিশু রয়েছে বেশির ভাগ। শফিংমহলে ফলে উপজেলার বাজার গুলতে যেন ঈদের আমেজ শুরু হয়েছে।

সোমবার (১১মে) সরেজমিনে কমলগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজার গিয়ে দেখা যায় সফিংমহল সহ অলি গলিতে মানুষের উপচে পরা ভিড়। সামাজিক দূরত্ব না মেনে এবং অনেকেই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার না করে কেনাকাটা করছেন। এতে হাট-বাজারগু‌লোতে লক্ষ্য করা গেছে ঈদের আমেজ।

কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন চৌধুরী বলেন যারা ক্রয় করতে আসছেন তারা স্বাস্থ্যবিধি মেনে চলবে আর দোকানের কর্মচারীরা আছে তারাও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে আর যদি কোন কিছু না মানে নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধেও তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নিচ্ছি।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews