1. adammalek21@gmail.com : News Desk : News Desk
  2. rashad.vai@gmail.com : cp :
বুধবার, ২৭ মে ২০২০, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দৈনিক নতুন দিন- এর কমলগঞ্জ প্রতিনিধি করোণা আক্রান্ত সিরাজদিখানে ত্রান বিতরণে স্বজনপ্রীতির প্রতিবাদ করায় ইউপি সদস্যের মামলা কালীগঞ্জে দুলছে পাকা ধান চিন্তিত কৃষকের মন মিথ্যা অভিযোগের শিকার হলেন দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল করোনা যুদ্ধে মানবতার অগ্রদূত রাজু আহমেদ কমলগঞ্জ হাট-বাজারগুলোতে করোনা ভাইরাসের আতঙ্ক উপেক্ষা করে জমে উঠেছে ঈদ বাজার লক্ষ্মীপুর জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সহযোগিতার আশ্বাস দেন জেলা পরিষদ চেয়ারম্যান মো শাহজান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে খাদ্য সংকটে পড়া মানুষের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো শাহজান লক্ষ্মীপুরে নিজ অর্থায়নে হকারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন শ্রমিকলীগ নেতা মামুনুর রশিদ মামুন

এরশাদ বঙ্গবন্ধুকে সব সময় অত্যন্ত শ্রদ্ধা করতেন : জিএম কাদের

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৩১ জন সংবাদটি পড়েছেন

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সব সময় জাতির জনক বঙ্গবন্ধুকে অত্যন্ত শ্রদ্ধা করতেন। পল্লীবন্ধু বিভিন্ন সময়ে শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা হিসেবে সংবিধানে স্বীকৃতি দিতে চেয়েছিলেন। কিন্তু যেকোনো কারণে সেটি করতে পারেননি।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, প্রথম কোনো রাষ্ট্রপতি হিসেবে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন। আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এবং জাতীয় পার্টি সব সময়ই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা হিসেবে অত্যন্ত শ্রদ্ধা করেছেন।

তিনি বলেন, প্রতিটি জাতির জীবনে একজন ব্যক্তিত্ব থাকেন যার ব্যক্তিত্ব এবং কর্মময় জীবন জাতির সামনে অনুপ্রেরণার দৃষ্টান্ত হয়ে থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তেমন একজন আদর্শ পুরুষ। তার জীবন নিয়ে চর্চা করলেই জাতি বিপদে-আপদে এবং বিভিন্ন পরিবেশে এগিয়ে যেতে নির্দেশনা পাবে।

জাপা চেয়ারম্যান বলেন, জাতির পিতার জন্মশতবর্ষ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা এবং বিশ্লেষণ হবে এতে জাতি দিক নির্দেশনা পাবে।

বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনায় আগামী প্রজন্ম দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে অনুপ্রেরণা লাভ করবে। ভবিষ্যতে বঙ্গবন্ধুকে আমরা আদর্শ মেনে সামনে এগিয়ে যাবো।

এর আগে জাতীয় পার্টির শীর্ষ নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধুর মাগফিরাত এবং দেশের শান্তি-সম্বৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, সৈয়দ আব্দুল মান্নান, এস.এম. ফয়সল চিশতী, আজম খান, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, লে. জে. মাসুদ উদ্দিন চৌধুরী এমপি (অব.), এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, শফিকুল ইসলাম সেন্টু, মেজর সোহেল রানা এমপি (অব.), আলমগীর সিকদার লোটন প্রমুখ।

অনুগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© ২০২০ চলতিপত্র - সম্পাদক কর্তৃক সর্বসত্ত্ব সংরিক্ষত
Theme Customized By BreakingNews